রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বিশ্ববিদ্যালয় ছাত্রী গুরুতর আহত

চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, বিশ্ববিদ্যালয় ছাত্রী গুরুতর আহত

স্বদেশ ডেস্ক:

চলন্ত ট্রেনে দুর্বৃত্তদের পাথর নিক্ষেপের ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) তামান্না তন্নী নামে এক ছাত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

গতকাল শনিবার বোয়ালমারী রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় দুর্বৃত্তদের ছোড়া একটি পাথর মাথায় লেগে তিনি আহত হন। তামান্না তন্নী বশেমুরবিপ্রবি আইন বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী।

গোপালগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শাহারিয়ার খান বলেন, ‘রোগীর মাথার ডান পাশে আঘাত পেয়েছেন এবং ফুলে গেছে। রোগীর অবস্থা এখনই বলা সম্ভব নয়। সিটি স্ক্যান করলে বোঝা যাবে ব্রেইনে কোনো ধরনের আঘাত পেয়েছে কিনা। আপাতত তাকে ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।’

শনিবার একই ট্রেনে একসঙ্গে গোপালগঞ্জ আসছিলেন বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি (বিএমবি) বিভাগের ২য় বর্ষের ছাত্র মনিরুল ইসলাম উজ্জ্বল। দুর্ঘটনার বিষয়ে তিনি বলেন, ‘রাত ৯টার দিকে বোয়ালমারী রেলওয়ে স্টেশন পার হওয়ার পর তামান্না হঠাৎ মাথায় হাত দিয়ে চিৎকার দিয়ে ওঠে। আমরা চিৎকার শুনে তার কাছে যাই এবং মাথায় হাত দিয়ে দেখি প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরবর্তী সময়ে তাৎক্ষণিকভাবে ট্রেনে কর্তব্যরত টিটির কাছ থেকে ফাস্টএইড বক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ’

এ ব্যাপারে জানতে চাইলে বশেমুরবিপ্রবি প্রক্টর ড. মো. রাজিউর রহমান বলেন, আহত ওই শিক্ষার্থীর প্রাথমিক চিকিৎসার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে। পরবর্তী সময়ে উন্নত চিকিৎসার প্রয়োজন হলে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877